fbpx

আরও একবার আশার গান শোনালেন ডমিঙ্গো

0

করোনা মহামারীর সময়টায় এক দেশ থেকে অন্য দেশে গেলে থাকতে হয় বাধ্যতামূলক কোয়ারেন্টিনে। ব্যতিক্রম নয় ক্রিকেটারদের ক্ষেত্রেও। এইত মাস দুয়েক আগে নিউজিল্যান্ড সফরে ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হয়েছে বাংলাদেশ দলকে। তিন দিনের কোয়ারেন্টিন করতে হয়েছিল শ্রীলঙ্কায় গিয়েও। এমনকি কথা ছিল আজ শ্রীলঙ্কা থেকে দেশে ফিরেও কাঁটাতে হবে তিনদিনের কোয়ারেন্টিন পিরিয়ড। কিন্ত শেষপর্যন্ত সিদ্ধান্ত হয় নিজ নিজ বাসাতেই কোয়ারেন্টিনে থাকবেন ক্রিকেটাররা।

শ্রীলংকা সফর শেষে আজ় বিকেল পৌণে চারটায় দেশে ফিরেছে বাংলাদেশ দল। ভাড়া করা বিশেষ বিমানে করেই ঢাকায় এসেছে টাইগাররা, ফিরেছেন হেড কোচ রাসেল ডমিঙ্গোও। ক্রিকেটাররা চলে গেছেন নিজ নিজ বাসায়। তবে দেশে ফিরেও গণমাধ্যমের মুখোমুখি হতে হয়েছে বাংলাদেশ কোচকে। আরও একবার শোনাতে হয়েছে আশার গান।

‘খেলোয়াড়দের পারফর্ম্যান্সে আমি হতাশ। সমালোচনা হবেই, সেটা মেনে নিতেই হবে। সাকিব আল হাসান থাকলে রেজাল্ট হয়তো আরেকটু ভালো হতে পারত। আশা করছি সামনের ওয়ানডে সিরিজে আমরা ঘুরে দাঁড়াব। ’

টেস্ট ব্যর্থতা পেছনে রেখে ওয়ানডে সিরিজে চোখ টাইগারদের হেড কোচের। সাকিব মুস্তাফিজ ফেরায় সাহস বাড়ছে ডমিঙ্গোর। বিশেষ করে,আইপিএলে মুস্তাফিজের বোলিংয়ে মুগ্ধ তিনি। 

 “মুস্তাফিজের সবকটা খেলাই স্ক্রিনে দেখেছি। আর সবার মতো আমিও ওর বোলিংয়ে খুশি। ইনসুইংয়ের সাথে অফ কাটার,লেগ কাটার দারুন সব ভ্যারিয়েশন দেখাচ্ছে। আশা করবো, লাল সবুজ জার্সিতেও ওমন পারফর্ম্যান্স দেখাবে মুস্তাফিজ”। 

৩ দিনের হোম কোয়ারেন্টিন শেষে লঙ্কানদের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের জন্য অনুশীলনে নামবে লঙ্কা থেকে আসা ওয়ানডের প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। কোচিং ইউনিটও সেদিনই যোগ দেবে। দেশে থাকা বাকি ১১ জন ক্রিকেটার ইতোমধ্যেই মিরপুর স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছে।

Share.

Leave A Reply