fbpx

এবার অ্যাথলেটিক্সে মাশরাফী !

0
মাশরাফীর নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলে অনুষ্ঠিত হয়েছে আন্তঃস্কুল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা। ২৭ ফেব্রুয়ারি মাশরাফী বিন মোর্ত্তজার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন আয়োজিত নড়াইল জেলা আন্তঃস্কুল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা ২০২১ এর চূড়ান্ত পর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়া উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে(মোল্লার মাঠ) এই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের সভাপতি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। মাশরাফী বিন মোর্ত্তজা তার বক্তৃতায় জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিকে অনুসরণ করে নড়াইলকে মাদকমুক্ত করতে নবাগত পুলিশ সুপারের প্রতি আহবান জানান। গত ২৩ ফেব্রুয়ারি মোল্লার মাঠ লোহাগড়ায়,২৪ ও ২৫ ফেব্রুয়ারি কালিয়া ও সদর উপজেলার বাছাই পর্ব শেষে ২৭ ফেব্রুয়ারি চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। এই অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় মোট ইভেন্ট ২৫ টি তন্মধ্যে ১৩ টি ছেলেদের জন্য ও ১২ টি মেয়েদের জন্য। প্রতিযোগিতায় জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।
এছাড়া উপজেলা পর্যায়ে কালিয়া উপজেলায় দেবদুন মাদ্রাসা, সদর উপজেলায় কে ডি এম মাধ্যমিক বিদ্যালয় ও লোহাগড়া উপজেলায় লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়া বাছাই পর্বে লোহাগড়ায় ১২৫ জন,সদরে ১৪৫ জন ও কালিয়ায় ৩৭ জন অ্যাথলেট অংশ নেয়।যাদের মধ্যে চূড়ান্ত পর্বে অংশ নিয়েছে ৮৪ জন। নড়াইল জেলা বাংলাদেশের ক্রীড়াঙ্গনের উর্বর ভূমি। ক্রিকেট ও ফুটবল ম্যাচের সফল আয়োজনের পর এবার অনুষ্ঠিত হয়ে গেলো নড়াইল জেলা আন্তঃস্কুল এ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২১, সামনে আয়োজিত হতে যাচ্ছে ভলিবল প্রতিযোগিতা।
Share.

Leave A Reply