fbpx

ঘর নয়, সাকিব-মুস্তাফিজকে থাকতে হবে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে

0

শ্রীলঙ্কা সফর শেষ করে মঙ্গলবার বিকেলে দেশে ফিরেছে বাংলাদেশ দল। মলিন মুখ, হারের গ্লানি, তবে মুমিনুল হক-তামিম ইকবালদের জন্য স্বস্তি, তাদের থাকতে হচ্ছে না প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে, যে যার বাসায় ফিরে যাওয়ার সুযোগ পাচ্ছেন। তবে একদমই ভিন্ন চিত্র সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহমানের বেলায়, ভারত থেকে দেশে ফিরলে তাদের থাকতে হবে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে।

সামনেই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ, বিসিবি স্বাস্থ্য অধিদপ্তর বরাবর আবেদন করেছিল, কোয়ারেন্টিনের ব্যাপারে দুই ক্রিকেটারকে যেন ছাড় দেওয়া হয়। তবে সেই আবেদন নাকচ করে দেওয়া হয়েছে। দেশের শীর্স্থানীয় একটি গণমাধ্যমকে এমন তথ্যই জানিয়েছেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম।

‘কোয়ারেন্টিন মুক্তি চেয়ে তাদের পক্ষ থেকে  আবেদন  করা হয়েছিল। আমরা বলেছি যে না এটা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে ১৪ দিন থাকতে হবে।’

মূলত ভারতের করোনা পরিস্থিতি বিবেচনায় সাকিব-মুস্তাফিজ পাচ্ছেন না কোনো ছাড়। ক্রিকেটার এবং সাপোর্টিং স্টাফদের করোনা আক্রান্তের খবরে মঙ্গলবার স্থগিত করে দেওয়া হয়েছে আইপিএল। যদিও ক্রিকেটারদের  দেশে ফেরার ব্যবস্থা করে দিচ্ছে বিসিসিআই।

Share.

Leave A Reply