২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার

চোট কাটিয়ে দুই মাস পর মাঠে ফিরছেন মেসি

- Advertisement -

সবশেষ কোপা আমেরিকার ফাইনালে চোটে পড়েছিলেন লিওনেল মেসি। এরপর আর মাঠে দেখা যায়নি আর্জেন্টাইন সুপারস্টারকে। তবে চোট কাটিয়ে দুই মাস পর মাঠে ফিরছেন মেসি। আগামীকাল ফিলাডেলফিয়া ইউনিয়নের বিপক্ষে মাঠে নামবেন তিনি। এমনটাই জানিয়েছেন ইন্টার মিয়ামির কোচ জেরার্দো মার্তিনো।

মিয়ামি কোচ বলেন, “হ্যাঁ, সে এখনো ভালো আছে। গতকাল সে অনুশীলনে ফিরেছে। আগামীকালের ম্যাচের জন্য সে বিবেচনায় আছে। আজকের সেশন শেষে আমরা তার কৌশল ঠিক করব। তবে তাকে পাওয়া যাচ্ছে”

কোপার ফাইনালের পর থেকেই মাঠের বাইরে মেসি। কয়েকদিন আগে অনুশীলন শুরু করলেও হঠাৎ ফ্লু’তে আক্রান্ত হন মিয়ামি তারকা। এরপরই শঙ্কা জাগে ঘরের মাঠে মেসি খেলবেন কিনা তা নিয়ে। তবে সেই শঙ্কা উড়িয়ে দিয়ে একদিনের মধ্যেই সুস্থ হয়েছেন আর্জেন্টাইন তারকা।

মেসির ফ্লু’র বিষয়ে মার্তিনো বলেন, “সৌভাগ্যবশত, তার ফ্লু একদিন স্থায়ী ছিল। গতকাল স্বাভাবিকভাবেই অনুশীলন করেছে। আশা করি আজকে আরো ভালোভাবে অনুশীলন সারবে। কৌশলের ওপর নির্ভর করে তার বিষয়টি (একাদশে থাকা) বিবেচনা করা হবে।’ মার্তিনো সরাসরি না বললে শোনা যাচ্ছে ফিলাডেলফিয়ার বিপক্ষে শুরুর একাদশেই থাকবেন মেসি। ম্যাচটি শুরু হবে ভোর ৫টা ৩০ মিনিটে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img