fbpx

দেশে ফিরেছেন সাকিব-মুস্তাফিজ

0

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে গিয়েছিলেন বাংলাদেশি দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান। ভারতে করোনার প্রকোপ বাড়ায় স্থগিত হয়েছে আইপিএলের চৌদ্দতম আসর। ইতোমধ্যে দেশে ফিরে গেছেন ইংল্যান্ডের ক্রিকেটাররা। এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন আইপিএলের চলতি আসরে সুযোগ পাওয়া দুই বাংলাদেশি সাকিব-মুস্তাফিজের নাম।

বৃহস্পতিবার সন্ধ্যায় দেশে আসার কথা ছিল সাকিব-মুস্তাফিজের। তবে সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমান ইতোমধ্যেই পৌঁছে গেছেন হোটেলে, দুপুরেই পা রেখেছেন বাংলা মুল্লুকে। কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল টুইটের মাধ্যমে নিশ্চিত করা হয় সাকিবদের ফেরার খবর।

ভাড়া করা বিশেষ বিমানে দেশে এসেছেন বাংলাদেশের দুই তারকার। মূলত ফ্র্যাঞ্চাইজিদের ব্যবস্থাপনায় দেশে আসার সুযোগ পেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার এবং কাটার মাস্টার। চলতি আইপিএলে সাকিব মাত্র তিন ম্যাচ খেলার সুযোগ  পেলেও মুস্তাফিজ খেলেছেন রাজস্থানের খেলা সবগুলো ম্যাচেই।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বাড়ি যেতে পারেননি না সাকিবরা। তাদের থাকতে হবে ১৪ দিনের বাধ্যতামূলক  কোয়ারেন্টিনে। সাকিবদের কোয়ারেন্টিন কিছুটা শিথিল করতে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দিয়েছিল বিসিবি। কিন্তু নিজেদের সিদ্ধান্তে অনড় স্বাস্থ্য মন্ত্রণালয়।

আসন্ন শ্রীলঙ্কা সিরিজকে সামনে রেখে তড়িঘড়ি করে দেশে আসছেন সাকিব-মুস্তাফিজ। ১৪ দিনের কোয়ারেন্টিন পেরিয়ে দিন তিনেক দলের সঙ্গে অনুশীলন করার সুযোগ পাবেন তারা। ২৩ মে শুরু হবে বাংলাদেশ- শ্রীলঙ্কা ওয়ানডে সিরিজ।

Share.

Leave A Reply