২০ সেপ্টেম্বর ২০২৪, শুক্রবার

ভারত সিরিজের দল ঘোষণা করলো বিসিবি

- Advertisement -

ভারতের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে ১৬ সদস্যের দল নিয়েই ভারত সফরে যাচ্ছে টাইগাররা।

পাকিস্তান সফর শেষে সপ্তাহখানেক আগেই দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। দেশে ফিরে খুব একটা বিশ্রামের সুযোগ পাননি ক্রিকেটাররা। ইতোমধ্যেই ভারত সিরিজের জন্য অনুশীলন শুরু করেছেন তারা। সর্বশেষ সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছে দল। তাই আসন্ন এই সিরিজের স্কোয়াডে শুধুমাত্র একটি পরিবর্তনই করা হয়েছে। শরীফুল ইসলামকে দেয়া হয়েছে বিশ্রাম, দলে ঢুকেছেন জাকের আলী অনিক।

১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া এই সিরিজে দুইটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। চেন্নাইয়ে সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ১৯ সেপ্টেম্বর থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর ২৭ সেপ্টেম্বর থেকে ১ অক্টোবর পর্যন্ত সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলা হবে কানপুরে।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মাহমুদুল হাসান জয়, জাকির হাসান, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাশ, জাকের আলী অনিক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, নাহিদ রানা, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ ও সৈয়দ খালেদ আহমেদ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img