৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার

অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে মেসি

- Advertisement -

কোপা আমেরিকার ফাইনালে ডান পায়ের গোড়ালিতে চোট পেয়ে অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে থাকতে হবে লিওনেল মেসিকে। মঙ্গলবার পরীক্ষা-নিরীক্ষা শেষে এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে মেসির ক্লাব ইন্টার মায়ামি।

বিবৃতিতে বলা হয়, “মেডিকেল পরীক্ষার পর এটা নিশ্চিত হওয়া গেছে, লিওনেল মেসি ডান পায়ের গোড়ালিতে লিগামেন্টে চোট পেয়েছেন। অধিনায়ককে কবে পাওয়া যাবে, সেটি নির্ভর করছে তাঁর পর্যায়ক্রমিক সেরে ওঠা এবং সেগুলোর মূল্যায়নের ওপর।”

১৫ জুলাই কোপা আমেরিকার ফাইনালে পায়ে গুরুতর চোট পান আট বারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন অধিনায়ক। সেদিন ম্যাচের মাঝপথেই কান্নারত অবস্থায় মাঠ ছাড়েন এলএমটেন। যদিও ১-০ গোলে জয় পায় আলবিসেলেস্তেরা। তবে মেসির ফোলা পা দৃষ্টি এড়ায়নি কারোর। পরে অবশ্য লিও বলেছিলেন, তিনি দ্রুতই মাঠে ফিরবেন। কিন্তু সে সময়টা বোধহয় এখন দীর্ঘই হবে।

আগামী ১৯ এবং ২০ জুলাই যক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে ইন্টার মায়ামির দুটি ম্যাচে থাকতে পারবেন না মেসি। মেডিকেল চেকআপের আগে মঙ্গলবার মায়ামি কোচ জেরার্দো মার্তিনো জানিয়েছিলেন, মেজর লিগ সকারে (এমএলএস) মায়ামির অন্তত পরবর্তী দুটি ম্যাচে পাওয়া যাবে না বিশ্বকাপজয়ী এই তারকাকে।

২৭ জুলাই লিগস কাপের শিরোপা ধরে রাখার মিশনে নামার আগে এমএলএসে বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় টরন্টো এফসি এবং রোববার ভোরে শিকাগো ফায়ারের মুখোমুখি হবে মায়ামি।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img