৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার

কামিন্সের স্বস্তির বার্তা

- Advertisement -

দীর্ঘ ২৪ বছর পর পাকিস্তানের মাটিতে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। দলটা অস্ট্রেলিয়া বলেই ক্রিকেটমহলে এ নিয়ে আলোচনাটাও হচ্ছে একটু বেশিই। অবশেষে, অজি টেস্ট অধিনায়ক প্যাট কামিন্সের নেতৃত্বে পাকিস্তানের রাজধানী ইসলামাবাদ পৌঁছেছে অজিরা। পাকিস্তানে এসেই পাকিস্তানিদের নিরাপত্তা ব্যবস্থায় মুগ্ধ হয়েছেন অজিদের লঙ্গার ভার্সনের এই অধিনায়ক।

“আমি এখানে অবিশ্বাস্য রকমের নিরাপদবোধ করছি। আসার পর থেকেই এখানে প্রচুর নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। পিসিবির পক্ষ থেকেও আমাদের ভালোভাবে দেখাশুনা  করা হচ্ছে”-বলছিলেন কামিন্স       

 

শুধু তাই নয়, এতো বছর পর এশিয়ান এই দেশটিতে সফর করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করছেন ডানহাতি এই পেসার। নিরাপত্তা থেকে শুরু করে অনুশীলনের জন্য সকল ধরণের ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করে তিনি জানান, “এখানকার সেট-আপ বেশ ভালো। খেলা এবং প্র্যাকটিস ছাড়া আমরা হোটেলেই অবস্থান করব। এটা স্বস্তিদায়ক এবং আমরা সত্যিই ভাগ্যবান যে আমরা এতো সুযোগ-সুবিধা পাচ্ছি।” 

আগামী ৪ মার্চ থেকে রাওয়ালপিন্ডিতে ‘মেন ইন গ্রিন’-দের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে প্যাট কামিন্সের দল। এরপর মার্চের ২৯ তারিখ থেকে ৩ ম্যাচের ওয়ানডে এবং এপ্রিলের ৫ তারিখ সিরিজের একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ‘মাইটি অস্ট্রেলিয়া’।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img