১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

টেস্ট দলে দুই হাসান, ফিরেছেন সোহান

- Advertisement -

নিউজিল্যান্ডের বিপক্ষে ২ টেস্ট সিরিজের জন্য নাজমুল হোসেন শান্তকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টেস্ট দলে ডাক পেয়েছেন পেসার হাসান মাহমুদ এবং বাঁহাতি স্পিনার হাসান মুরাদ।

ইনজুরির কারণে নেই সাকিব আল হাসান। ব্যক্তিগত কারণে ১ মাসের ছুটি নিয়েছেন লিটন দাশ। অধিনায়ক এবং সহ-অধিনায়কের অনুপস্থিতে অধিনায়কত্বের ভার তুলে দেওয়া হয়েছে শান্তর কাঁধে। তাসকিন আহমেদ এবং ইবাদত হোসেনের ইনজুরির কারণেই মূলত লাল বলের দলের ডাক পেয়েছেন পেসার হাসান। এছাড়া সাকিব না থাকার কারণেই স্পিন অপশন হিসেবে তাইজুল ইসলামের সাথে রাখা হয়েছে ঘরোয়া ক্রিকেটের নিয়মিত পারফর্মার হাসান মুরাদকে।

চলমান এনসিএলে দারুণ পারফর্ম করা নুরুল হাসান সোহানকেও দলে ডাকা হয়েছে। আগের টেস্ট সিরিজের দলে থাকা মুশফিক হাসান বাদ পড়েছেন। অনেকদিন বিরতির পর দলে অফ-স্পিনার নাঈম হাসান।

বাংলাদেশ স্কোয়াড: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক) , মাহমুদুল হাসান, জাকির হাসান, সাদমান ইসলাম, মুমিনুল হক, মুশফিকুর রহিম, নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, খালেদ আহমেদ, শরীফুল ইসলাম, হাসান মাহমুদ, শাহাদাত হোসেন, হাসান মুরাদ।

সিরিজের প্রথম টেস্ট শুরু ২৮ নভেম্বর, সিলেটে। দ্বিতীয় টেস্ট ঢাকায়, শুরু ৬ ডিসেম্বর।

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img