১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

“প্রত্যেকে সাকিব ভাইয়ের পাশে আছে”

- Advertisement -

রাজনীতিতে আসার পর থেকেই সাকিব আল হাসান অনেকেরই বিরাগভাজন হয়েছেন। বর্তমানে হত্যা মামলাও ঝুলছে তাঁর নামের পাশে। মামলা নিয়েই সাকিব খেলেছেন পাকিস্তান সিরিজে। ব্যাটে-বলে খুব দারুণ কিছু করে উঠতে না পারলেও প্রথম টেস্টের শেষ দিন তিন উইকেট এবং দ্বিতীয় টেস্টের শেষ দিন মুশফিকুর রহিমের সাথে ৩২ রানের জুটি সিরিজ জয়ে অবদান রেখেছিল।

বুধবার রাতে টাইগাররা দেশে ফিরলেও ফেরেননি সাকিব আল হাসান, পাকিস্তান থেকেই গেছেন ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেট খেলতে। বিমানবন্দরে সাকিবের বিষয়ে অধিনায়ক নাজমুল হোসেন শান্তকে প্রশ্ন করা হলে, তিনি জানান, সাকিবের পাশে আছে দলের প্রত্যেক খেলোয়াড়।

“সাকিব ভাইয়ের ব্যাপারটি, এটি ভিন্ন একটি ব্যাপার। তবে প্রত্যেক খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে। এটা আমরা সবাই জানি যে, সাকিব ভাই খেলার জন্য কতটা নিবেদিত এবং খেলার জন্য কতটা পাগল। সবসময় দলের জন্য চিন্তাভাবনা করে থাকেন”- বলছিলেন শান্ত 

শুধুমাত্র পাশে থেকেই সাকিবকে সমর্থন দেয়া নয়, শান্তর ইচ্ছা সুযোগ পেলে প্রধান উপদেষ্টা ড: মুহাম্মদ ইউনূসের সাথেও টাইগার অলরাউন্ডারের ব্যাপারে কথা বলতে চান তিনি। এ প্রসঙ্গে শান্ত বলেন, “যখন দেখা হবে (প্রধান উপদেষ্টার সঙ্গে), এটা নিয়ে যদি কথা ওঠে। প্রতিটি খেলোয়াড় সাকিব ভাইয়ের পাশে আছে।”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img