১৮ অক্টোবর ২০২৪, শুক্রবার

স্টোকসের কাছ থেকে বেশিই প্রত্যাশা করে ফেলেছিলাম: রুট

- Advertisement -

অ্যাশেজ সিরিজের মধ্য দিয়ে দীর্ঘ ৪মাস পর মাঠে নেমে শুরুটা একেবারেই মনমতো হয়নি ইংলিশ তারকা বেন স্টোকসের। গ্যাবা টেস্টের প্রথম ইনিংসে মাত্র ৫ এবং দ্বিতীয় ইনিংসে ১৪ রান তুলে প্যাভিলিয়নে ফিরতে হয়েছিলো তাঁকে, বল হাতেও ছিলেন উইকেটশূন্য। পড়তে হয়েছে হালকা হাঁটুর ইনজুরিতেও। স্টোকসের এমন পারফরম্যান্সে অনেকেই হতাশ হলেও ইংলিশ অধিনায়ক জো রুটের ধারণা, প্রথম টেস্টে তাঁর উপর মাত্রাতিরিক্ত প্রত্যাশা করা হয়েছিলো। আবারো নাকি স্বমহিমায় ফিরবেন এই ইংলিশ অলরাউন্ডার!

“প্রথম টেস্টে অন্যদের মতো আমিও স্টোকসের কাছে একটু বেশিই আশা করে ফেলেছিলাম, যা এখন আমাকে অপরাধবোধে ভোগাচ্ছে। কারণ, আমি ওকে সবসময় একজন সুপারহিরো হিসেবেই দেখি। গত কয়েক বছরে ও অনবদ্য পারফর্ম করেছে। তাই প্রত্যাশাটাও বেশি ছিলো”- ইএসপিএনক্রিকইনফোকে দেয়া এক সাক্ষাৎকারে রুট      

বেন স্টোকসের স্বেচ্ছানির্বাসন থেকে অ্যাশেজে ফেরার খবরে সবচেয়ে বেশি উৎসাহ প্রকাশ করছিলে ন জো রুট। স্টোকসের ব্যাট থেকে প্রথম টেস্টে আশানুরূপ ফলাফল না আসলেও পরবর্তী ম্যাচগুলোতে তিনি ইংলিশদের ভরসার কাণ্ডারি হতে উঠতে পারবেন বলেই মনে করেন ইংলিশ দলপতি, “সবাই জানে সে কতোটা দুর্দান্ত খেলোয়াড়। সে ঠিকই খেলায় ফিরবে। হতে পারে সেটা দ্বিতীয় টেস্টেই কিংবা পরবর্তী কোনো সিরিজে”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img