২৪ এপ্রিল ২০২৪, বুধবার

বাংলাদেশ সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষনা করেছে অস্ট্রেলিয়া

- Advertisement -

ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ  সিরিজের জন্য প্রাথমিক দল ঘোষনা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া। এই দুই সিরিজের জন্য লম্বা সময় ধরেই ঘরের বাইরে থাকতে হবে অজিদের, সঙ্গে আছে করোনাকালীন জটিলতা। তাই ক্যারিবীয় অঞ্চল এবং বাংলাদেশে সিরিজ খেলতে আসার জন্য বেশ বড়সর প্রাথমিক দল ঘোষনা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

 

প্রাথমিকভাবে ২৩ জনকে ডাকা হয়েছিল দলে। জৈব সুরক্ষাবলয়ের কড়াকড়ি নির্বাচকদের বাধ্য করেছে আরও ছয়জনকে ডেকে নিতে। খেলোয়াড়দের মানসিকভাবে চাঁপমুক্ত রাখতে এই সিদ্ধান্ত। ইতিমধ্যে দল থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন বাঁহাতি পেসার ড্যানিয়েল শামস। তাই এখন প্রাথমিক দলে খেলোয়াড়ের সংখ্যা ২৯।

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

অস্ট্রেলিয়া দলে প্রথমবারের মতো ডাক পেলেন দুই ডানহাতি পেসার ওয়েস অ্যাগার ও ন্যাথান এলিস । দলে আছেন অ্যাগারের বড় ভাই অ্যাশটন অ্যাগার । সাড়ে তিনবছর পর দলে জায়গা পেলেন ড্যান ক্রিশ্চিয়ান। ভ্রমণ জটিলতায় দলে নেই মার্নাস লাবুশেন। গত মাসে দেওয়া ২৩ সদস্যের দলে না থাকা ক্যামেরুন গ্রিনকে আবারো ডাকা হয়েছে।

অস্ট্রেলিয়ার প্রাথমিক দলঃ অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস , অ্যালেক্স কেরি, প্যাট কামিন্স, অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেরেনডর্ফ, ড্যান ক্রিস্টিয়ান, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজলউড, ময়েজেস হেনরিকেস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, রাইলি মেরিডিথ, জশ ফিলিপে, ঝাই রিচার্ডসন, কেইন রিচার্ডসন, তানভীর সংঘ, ডার্সি শর্ট, , মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, ও অ্যাডাম জাম্পা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img