১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

ভারত সফরে দলের সাথে থাকবেন ইবাদতও

- Advertisement -

দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে ইবাদত হোসেন। এই সময়ে মিস করেছেন বিশ্বকাপসহ বাংলাদেশের অনেকগুলো সিরিজ। সামনেই টাইগারদের ভারত সফর। সেখানে দুই টেস্টের পাশাপাশি তিনটি টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ভারত সফরে দলের সাথে থাকতে পারেন ইবাদতও।

তবে ক্রিকেটার হিসেবে নয় রিহ্যাবের অংশ হিসেবে দলের সাথে থাকতে পারেন ইবাদত। শুক্রবার এমনটাই জানিয়েছেন জাতীয় দলের এ পেসার।

ইবাদত বলেন, “আমাকে ফিজিও এবং ট্রেনার, পেস বোলিং কোচ উনারা যে প্রোগ্রাম দিয়েছে ওই প্রোগ্রামই ফলো করছি। রেস্ট্রিক্টের ব্যাপারটা হলো শতভাগ এফোর্ট দিয়ে বোলিং করার অনুমতি তারা দেয়নি। এখন আমি ৭০-৮০ বা কাছাকাছি এফোর্টে বোলিং করছি। পরিকল্পনা যেটা আছে বাংলাদেশ দলের সঙ্গে হয়ত আমাকে ভারতে নেবে”

দলের সাথে ভারতে গেলেও ইবাদত খেলবেন কিনা তা নিশ্চিত নয়। যতদূর জানা গেছে, ইবাদতকে ভারতে নিয়ে যাওয়ার কারণ জাতীয় দলের পর্যবেক্ষণে তাকে রাখা। এছাড়াও এই সময়ে টাইগার পেসার কতটা ফিট হয়েছেন সেটাও পর্যবেক্ষণ করবেন টিম ম্যানেজমেন্ট।

পাকিস্তানের বিপক্ষে সম্প্রতি টেস্ট সিরিজ জিতেছে বাংলাদেশ

“ওইখানে দেখা যাচ্ছে আমার যে বোলিং সাপোর্ট, ডাক্তার, ফিজিও, পেস বোলিং কোচ, ট্রেনার সবাইকে আমি পাবো। বিশেষ করে বাংলাদেশ দলের পর্যবেক্ষণে থাকব। এই জিনিসটার জন্য হয়ত আমাকে নিয়ে যাবে ভারতে। ওইখানে গিয়ে আমার ফিটনেসের ব্যাপারটা পর্যবেক্ষণ করবে, কতটুকু ফিট আমি। যদিও এরকম (ফিট) মনে হয় তখন উনারা সিদ্ধান্ত নেবেন”– বলছিলেন ইবাদত

সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জিতেছে বাংলাদেশ। যেটি টাইগারদের ইতিহাসে অন্যতম সেরা সাফল্যগুলোর মধ্যে অন্যতম। পাকিস্তান সিরিজে বল হাতে পেসাররা দেখিয়েছেন দাপট। ইনজুরি না থাকলে ইবাদতও হতে পারেন সিরিজজয়ী দলের অংশ।

এই বিষয়ে ইবাদত বলেন, “অবশ্যই, আফসোস হয়। কারণ আজকে প্রায় ১৩ মাস আমি খেলতে পারছি না। এমন একটা ইনজুরিতে পড়েছি অনেক লম্বা সময় নিয়েছে। একজন খেলোয়াড় হিসেবে বাহিরে থাকা সত্যি কথা এটা অনেক কষ্টের। মনে হয় না বেশিদিন লাগবে। ইনশাআল্লাহ আমিও খেলব, ভালো করার চেষ্টাও করব”

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img