১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

লা লিগায় এমবাপ্পের জোড়া গোল, জরুরি ছিল বললেন আনচেলত্তি

- Advertisement -

তিন ম্যাচ পর অবশেষে লা লিগায় গোলখরা কাটালেন ফরাসি তারকা ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে, তাও আবার জোড়া গোলে। রবিবার রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল বেতিসকে ২-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয়ার্ধে গোল দুটি করেছেন এমবাপ্পে। তবে শুধু দলের জয়ের জন্য নয়, খোদ এমবাপ্পের জন্য গোল করাটা জরুরি ছিল বলে মনে করেন কোচ কার্লো আনচেলত্তি।

রবিবার ম্যাচ শেষে সাংবাদিকদের আনচেলত্তি বলেন, “আপনাদের তাকে (এমবাপ্পে) জিজ্ঞেস করা উচিত। আমরা কখনো তাকে চাপ দেইনি। সে ভালো খেলেছে এবং সুযোগও পেয়েছে। তার জন্য গোল করাটা জরুরি ছিল।” 

স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিয়ে শুরুটা দারুণ করেছিলেন এমবাপ্পে। অভিষেক ম্যাচে উয়েফা সুপার কাপের শিরোপা লড়াইয়ে গোলও পেয়েছিলেন তিনি। লা লিগায় রিয়ালের প্রথম তিন ম্যাচে গোলহীন ছিলেন। চাপের কারণেই এমন হচ্ছে কি না প্রশ্নও শুনতে হয়েছিল ২৫ বছর বয়সী ফরাসি ফরোয়ার্ডকে। তবে গোলের জন্য এমবাপ্পেকে কোনো প্রকার চাপ দেওয়া হয়নি, ম্যাচ শেষে জোর গলায় বলেছেন আনচেলত্তি। এমনকি এমবাপ্পে নিজেই বলেছেন তিন ম্যাচে গোল না পাওয়া অনেক বড় বিষয়।

রিয়াল বেতিসের বিপক্ষে কষ্টার্জিত জয়ের পর কিছুটা স্বস্তিতে মাদ্রি ক্লাব। লিগ মৌসুমে চার ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়। ৮ পয়েন্ট নিয়ে টেবিলের উঠেছে দুই নম্বরে ভিনিসিয়ুস জুনিয়ররা। ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img