১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

শুধু নিজেদের না, সাংবাদিকদের কথাও ভাবছেন মিরাজ

- Advertisement -

বিশ্বকাপে একের পর এক ব্যর্থতায় বাংলাদেশের এখন ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার সুযোগ না পাওয়ার শঙ্কায়! আইসিসির সিদ্ধান্ত অনুযায়ী, বিশ্বকাপের সেরা ৭ দলের সাথে পাকিস্তান খেলবে চ্যাম্পিয়ন্স ট্রফি। বাংলাদেশের অবস্থান এখন ৯ নম্বরে। তাই বিশ্বকাপের মধ্যেও ঘুরেফিরে আসছে চ্যাম্পিয়ন্স ট্রফি প্রসঙ্গ। পাকিস্তানের বিপক্ষে ম্যাচ শেষে বাংলাদেশের হয়ে সংবাদ সম্মেলনে এসেছিলেন মেহেদী হাসান মিরাজ। নিজেদের খারাপ লাগার পাশাপাশি সাংবাদিকদের নিয়েও ভাবছেন এই অলরাউন্ডার।

“চ্যাম্পিয়ন্স ট্রফি যদি না খেলতে পারি তাহলে আমাদের সবার জন্যই খারাপ লাগবে। আমাদের বলেন বা আপনাদের! কারণ আপনারাও তো আমাদের মতো কভার করতে পারবেন না”- সংবাদ সম্মেলনে মিরাজ

মিরাজ অবশ্য অকপটে স্বীকার করে নিয়েছেন, ভাগ্য তাদের পক্ষে কথা বলছে না। যা করছেন সবই যাচ্ছে বিপক্ষে। খারাপ সময় বোধহয় একেই বলে।

“দিন শেষে আমাদের ভাগ্যটাও কাজ করছে না। দিন শেষে সবাই চেষ্টা করছে, ভাগ্য সহায় হচ্ছে না। ব্যাটাররা শট খেললেই হাতে চলে যাচ্ছে, এরকম তো কখনওই হয়নি। শেষ ৩ বছরে ওয়ানডে আমরা খেলেছি, আমার মনে হয় ভাগ্য কম কাজ করছে। আমার বিশ্বাস আমরা ঘুরে দাঁড়াব।“– বলেছেন মিরাজ

বাংলাদেশের পরের দুই ম্যাচের প্রতিপক্ষ শ্রীলঙ্কা আর অস্ট্রেলিয়া। বিশ্বকাপের কোনো হিসেব না থাকলেও অন্তত চ্যাম্পিয়ন্স ট্রফির খেলার টিকিটের জন্য হলেও আসছে ম্যাচ দুটো গুরুত্বপূর্ণ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img