৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার

শ্রীলঙ্কা শিবিরে ধাক্কা, চামিরার পর ছিটকে গেলেন থুসারা

- Advertisement -

আঙুলের চোটের কারণে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন শ্রীলঙ্কার পেসার নুয়ান থুসারা। ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ‘ইএসপিএন ক্রিকইনফো’কে এমনটাই জানিয়েছেন শ্রীলঙ্কার টিম ম্যানেজার মাহিন্দা হালানগোদা।

অনুশীলনের সময় হাতের আঙুলে চোট পান থুসারা। মূলত ফিল্ডিং অনুশীলন করার সময় ব্যথা পান লঙ্কান এ পেসার। পরে জানা যায় চোট পাওয়া আঙুলটি ভেঙে গিয়েছে। যার কারণে সূর্যকুমার যাদব-শুবমান গিলদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবেন না তিনি।

থুসারার আগে চোটের কারণে ছিটকে গেছেন আরেক পেসার দুষ্মন্ত চামিরা। তার পরিবর্তে স্কোয়াডে সুযোগ পেয়েছেন আসিথা ফার্নান্দো। তবে থুসারার পরিবর্তে এখনো কাউকে ডাকেনি শ্রীলঙ্কা টিম ম্যানেজমেন্ট। ধারণা করা হচ্ছে, সুযোগ পেতে পারেন দিলশান মাদুশঙ্কা।

থুসারার আগে চোটের কারণে ছিটকে গেছেন চামিরা

সাম্প্রতিক সময়ে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দলে নিয়মিত মুখ ছিলেন থুসারা। চলতি বছরে বেশ দারুণ ছন্দেই ছিলেন এ পেসার। সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে দল ভালো করতে না পারলেও দুর্দান্ত বল করেছিলেন থুসারা। ৩ ম্যাচে শিকার করেছিলেন ৮টি উইকেট। এ বছরেই বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টিতে হ্যাটট্রিক করেছিলেন থুসারা। সেই ম্যাচে ২০ রানে ৫ উইকেট নিয়েছিলেন এ পেসার।

চামিরা ইনজুরিতে পড়ার পর থুসারার কাঁধে ছিল বাড়তি দায়িত্ব। তবে ভারতের বিপক্ষে তারও সার্ভিস পাচ্ছে না শ্রীলঙ্কা। এ যেন লঙ্কান শিবিরে চোটের মিছিল!

আগামী শনিবার প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে মাঠে নামবে স্বাগতিক শ্রীলঙ্কা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img