৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার

সাকিবের কপালে চিন্তার ভাঁজ বাড়াচ্ছে ‘ব্যাটিং পাওয়ারপ্লে’

- Advertisement -

এবারের বিপিএলে অভিজ্ঞতা এবং তারুণ্যের সংমিশ্রণে গড়া ফরচুন বরিশাল এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে পেয়েছে তিন জয়। সোমবার ব্যাটে-বলে অনবদ্য পারফর্ম করে ম্যাচসেরা হয়েছেন দলের অধিনায়ক সাকিব আল হাসান। তবুও, দল নিয়ে স্বস্তিতে নেই এই বিশ্বসেরা অলরাউন্ডার। ব্যাটিং পাওয়ারপ্লেটা যে মনমতো না হওয়ায় বড় ইনিংস দাঁড় করাতে পারছে না তাঁর দল। এ নিয়ে চিন্তায় পড়েছেন সাকিব।

“আমাদের দলে বোলিং নিয়ে বিলাসিতা করার সুযোগ আছে। তবে ব্যাটিং পাওয়ারপ্লেটা সত্যিই আমাদের জন্য ভাবনার বিষয়। আমরা অসহায়”- বলছিলেন সাকিব

এখন পর্যন্ত তিন ম্যাচে সাকিববাহিনী আগে ব্যাট করে ঢাকার বিপক্ষে ১২৯, খুলনার বিপক্ষে ১৪১ এবং ১৪৫ রান তুলতে পেরেছে। যা টি-টোয়েন্টির জন্য মাঝারি মানের সংগ্রহ। এছাড়াও, এখনও ঠিকঠাক মতো ব্যাটিং লাইনআপও দাঁড় করানো সম্ভব হয়নি বরিশাল দলের জন্য। কখনো ওপেনিংয়ে ডোয়াইন ব্রাভো, কখনো জ্যাক লিন্টট; আবার টপ অর্ডারেও হচ্ছে পরিবর্তন। এ প্রসঙ্গে সাকিব জানান, “আমরা এখনও ব্যাটিংয়ের ঠিক সমন্বয়টা খুঁজছি, যা আমাদের জন্য মোটেও স্বাস্থ্যকর নয়। আমাদের ড্রেসিংরুমে সবকিছু শান্ত রাখতে হবে, সবাইকে নিজের ভূমিকাটা জানতে হবে।”  

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img