১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

সাত গোলের ম্যাচে রাফিনিয়ার হ্যাটট্রিক, অবাক হননি হেন্সি

- Advertisement -

লা লিগার এবারের মৌসুমে যেন বার্সেলোনার থামার কোন লক্ষণই নেই। একের পর এক জয় আসছে ঝুলিতে। শনিবার যুক্ত হয়েছে আরও এক জয়। নিজেদের ঘরের মাঠে রিয়াল ভায়াদোলিদকে ৭-০ গোলে হারিয়েছে বার্সা। রাফিনিয়ার হ্যাটট্রিকে টানা চতুর্থ ম্যাচ জিতলো হ্যান্সি ফ্লিকের শিষ্যরা।

শনিবার বার্সেলোনার অলিম্পিক স্টেডিয়ামে সবার নজর কেড়েছেন ক্যারিয়ারের প্রথম হ্যাটট্রিক করা ব্রাজিলিয়ান স্ট্রাইকার রাফিনিয়া। একই সঙ্গে অ্যাসিস্ট করেছেন আরও দুটি গোলে। তবে রাফিনিয়ার অবিশ্বাস্য পারফর্ম্যান্সে অবাক হননি কোচ হ্যান্সি ফ্লিক।

স্প্যানিশ লা লিগায় ফ্লিকের অধীনে রাফিনিয়ার উড়ন্ত সূচনা প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “আমি (রাফিনিয়ার) অনেকবার খেলা দেখেছি, অবাক হইনি। সে হ্যাটট্রিক করতে একটু সময় নিয়েছে কিন্তু সেটা করার কোয়ালিটি তার আছে। সে দুর্দান্ত খেলেছে। রাফিনিয়া অন্যদের জন্য জায়গা করে দিতে কঠোর পরিশ্রম করে। সে গত চার ম্যাচেই ভালো খেলেছে।” 

ভায়দোলিদের বিপক্ষে রাফিনিয়া ছাড়াও গোলদাতার খাতায় নাম লিখিয়েছেন রবার্ট লেভানডফস্কি, দানি ওলমো, জুলস কুন্দে এবং ফেরান তোরেস। গোল না করলেও এসিস্ট করে নতুন রেকর্ড গড়েছেন লামিনে ইয়ামাল।

চার ম্যাচে ১২ পয়েন্ট পেয়েছে বার্সেলোনা। লিগ টেবিলের শীর্ষে থেকে আন্তর্জাতিক বিরতিতে গেলো কাতালান জায়ান্টরা।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img