১৭ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার

সাফের ফাইনালের আগে বাংলাদেশ শিবিরে দুঃসংবাদ

- Advertisement -

আগামী ২৮ আগস্ট সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। তার আগে বেশ বড়সড় ধাক্কা লেগেছে বাংলাদেশ শিবিরে। সেমিফাইনালে ভারতের বিপক্ষে ম্যাচে চোটের কারণে উঠে যাওয়া গোলকিপার মেহেদী হাসান শ্রাবণ ফিরে আসছেন দেশে। এমনটাই জানিয়েছেন দলের ম্যানেজার খন্দকার রকিবুল ইসলাম।

ভারত ম্যাচের ৬৯ মিনিটের মাথায় চোখে আঘাত পান শ্রাবণ। চোট এতোটাই গুরুত্বর ছিল যে, মাঠ থেকে উঠে যেতে হয়েছে তাকে। শ্রাবণের পরিবর্তে মাঠে নেমে টাইব্রেকারে দুটি সেভ করে বাংলাদেশের জয়ের নায়ক বনে যান আসিফ ভূঁইয়া।

বেশ গুরুত্বর আঘাত পেয়েছেন শ্রাবণ। যার কারণে তার সার্জারি করা প্রয়োজন বলে জানিয়েছেন ডাক্তাররা। দলের ম্যানেজার রকিবুল কাঠমান্ডু থেকে শ্রাবণের ইনজুরি সম্পর্কে বলেন, “চোখের নিচে বেশ আঘাতই পেয়েছে সে। এখানকার ডাক্তারদের পরামর্শ সার্জারি প্রয়োজন। আমাদের সিদ্ধান্ত সেটা দেশেই করানো। কাল রাতে হাসপাতালেই ছিল এখন এয়ারপোর্টে রয়েছি। টিকিট পেলে আজই না হলে কাল তাকে দেশে পাঠানো হবে। এমনি এখন স্বাভাবিক রয়েছে।”

বয়স ২০ এর নিচে হওয়ায় যুব সাফ চ্যাম্পিয়নশিপে খেলছিলেন শ্রাবণ। জাতীয় দলের হয়েও দেশকে প্রতিনিধিত্ব করেছেন বসুন্ধরা কিংসের এ গোলকিপার। তবে সাফের ফাইনালে মাঠে নামা হচ্ছে না তার। শ্রাবণের পরিবর্তে বাংলাদেশের গোলবারের দায়িত্ব সামলাবেন সেমিফাইনালে জয়ের নায়ক আসিফ।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img