৮ সেপ্টেম্বর ২০২৪, রবিবার

প্রথমার্ধে গোল পায়নি আর্জেন্টিনা-কলম্বিয়া

- Advertisement -

টিকিট ছাড়াই দর্শকদের মাঠে ঢোকার চেষ্টা, হার্ড রক স্টেডিয়ামের বাইরে বিশৃঙ্খলা। ফলাফল কোপা আমেরিকার ফাইনাল শুরুর সময় তিন দফায় পিছিয়ে শুরু হয়েছে ১ ঘন্টা ২০ মিনিট পরে। অবশেষে বাংলাদেশ সময় ৭:২০ মিনিটে শুরু হয় আর্জেন্টিনা বনাম কলম্বিয়া ম্যাচ। প্রথর্মাধে দুই দলই ০-০ গোলের সমতায় থেকে বিরতিতে গেছে।

ম্যাচের শুরু থেকে আর্জেন্টিনাকে চাপে রাখে কলম্বিয়া। বল দখল-আক্রমণ সবদিকে এগিয়ে ছিল হামেস রদ্রিগেজের দল। যদিও ম্যাচের প্রথম মিনিটেই সুযোগ পেয়েও মন্টিয়েলের ক্রস থেকে পা ছোঁয়ালেও তা লক্ষ্যে রাখতে পারেননি জুলিয়ান আলভারেজ। এরপর ম্যাচের ৬ষ্ঠ মিনিটে প্রথম আক্রমণে যায় কলম্বিয়া। যদিও লুইস ডিয়াজের গড়ানো শট ঠেকিয়ে দেন এমিলিয়ানো মার্তিনেজ। এক মিনিটের মধ্যেই রদ্রিগেজের বাড়নো বলে করডোভা শট নিলেও বল চলে যায় বারের ঠিক পাশ দিয়ে।

১৩তম মিনিটে তৃতীয়বারের মতো আক্রমণে যায় কলম্বিয়া। রদ্রিগেজের বাড়ানো বলে কুয়েস্টা হেড করলেও বল ধরে ফেলেন মার্তিনেজ। ৩৩তম মিনিটে দারুণ এক শট করেন জেফারসন লারমা। সেই বল আর্জেন্টাইন গোলরক্ষকের হাতে লেগে মাঠের বাইরে চলে যায়। প্রথমার্ধের শেষের দিকে ব্যথা পেয়ে মাঠ ছাড়লেও কিছুক্ষণের মধ্যেই আবারও খেলতে নামেন লিওনেল মেসি। তবে বাকি সময়ে আর তেমন কোনো সুযোগ তৈরি করতে না পারায় গোলশুন্য সমতায় বিরতিতে যায় দুই দল।

 

 

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img