৫ অক্টোবর ২০২৪, শনিবার

বৃষ্টিতে ভেসে গেল দ্বিতীয় দিনের খেলা

- Advertisement -

কানপুর টেস্টের দ্বিতীয় দিনে বাগড়া দিয়েছে বৃষ্টি। যার কারনে মাঠে গড়ায়নি একটি বলও। বৃষ্টির দাপট এতোটাই ছিল যে দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করতে বাধ্য হয়েছেন ম্যাচ অফিশিয়ালরা।

দ্বিতীয় দিনের খেলা শুরু হওয়ার কথা ছিল বাংলাদশে সময় অনুযায়ী সকাল দশটায়। সেই অনুযায়ী মাঠে এসেছিলেন ক্রিকেটাররাও। তবে সকাল থেকেই শুরু হয় বৃষ্টি। একটা পর্যায়ে বৃষ্টি থামলে আশা জেগেছিল খেলা মাঠে গড়ানোর। তবে সেটা আর হয়নি, একটু পরেই আবারও শুরু হয় বৃষ্টি।

তাই বাধ্য হয়ে হোটেলে ফিরে যান ভারত ও বাংলাদেশের ক্রিকেটাররা। দ্বিতীয় দিনে আদৌ খেলা মাঠে গড়াবে কিনা তা নিয়ে রয়েছিল শঙ্কা! সেই শঙ্কায় সত্যি হলো, হোটেল রুম থেকে মাঠে আর আসতে হয়নি ক্রিকেটারদের। তার আগেই দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছে ম্যাচ অফিশিয়ালরা।

কানপুরে বৃষ্টি বিঘ্নিত প্রথম দিনে সমানে সমানে লড়াই করেছে দুই দল। নতুন বলে ভারতীয় বোলারদের খুব একটা সুবিধা করতে দেয়নি বাংলাদেশের টপ অর্ডার ব্যাটাররা। যদিও ৩ উইকেট হারিয়েছে সফরকারীরা। তবে মেঘাচ্ছন্ন আকাশ ও কন্ডিশনের সুবিধা নিতে ভারত আগে যে কারণে বল করার সিদ্ধান্ত নিয়েছিল তা হতে দেয়নি বাংলাদেশ।

প্রথম দিনে বৃষ্টি বাধায় খেলা হয়েছে ৩৫ ওভার, ৩ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ছিল ১০৭ রান। দ্বিতীয় দিনে তো খেলাই হলো না। আগামীকাল ৪০ রানে অপরাজিত থেকে মাঠে নামবেন মুমিনুল হক, মুশফিকুর রহিম ব্যাট করবেন ৬ রানে অপরাজিত থেকে।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img