১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার

মাঠে ফিরেই মেসির জোড়া গোল

- Advertisement -

সবশেষ কোপা আমেরিকার ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে গোঁড়ালির চোটে পড়েছিলেন লিওনেল মেসি। এরপর কেটেছে দুই মাস সময়। ঠিক দুই মাস দুই দিন পর মাঠে ফিরেই আর্জেন্টাইন মহাতারকা করলেন জোড়া গোল। মেজর সকার লিগে মেসির ফেরার ম্যাচে ফিলাডেলফিয়াকে ৩-১ গোলে হারিয়েছে ইন্টার মায়ামি।

রবিবার বাংলাদেশ সময় সকাল ছয়টায় ঘরের মাঠ ফ্লোরিডার চেস স্টেডিয়ামে শুরুর একাদশেই ছিলেন মেসি। খেলেছেন পুরো ৯০ মিনিট। যদিও ম্যাচে গোলের শুরুটা করেছিল ফিলাডেলফিয়া। যদিও ম্যাচের ৩ মিনিটে গড়ানোর আগেই মায়ামি গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডারকে ফাঁকি দিয়ে সফরকারীদের লিড এনে দেন মিকায়েল উরে। এরপরই ২৬ মিনিটে গোল শোধ করেন মেসি। লুইস সুয়ারেজের বাড়িয়ে দেওয়া বল থেকে দলকে সমতায় ফেরান আর্জেন্টাইন তারকা।

প্রথম গোলের চার মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি করেন এলএমটেন। ম্যাচের ৩০তম মিনিটে জর্দি আলবার পাস থেকে নিজের ও দলের হয়ে দ্বিতীয় গোল করেন মেসি। এরপর আর তেমন কোনো আক্রমণ না হওয়ায় ২-১ গোলের লিড নিয়েই বিরতিতে যায় মায়ামি।

দ্বিতীয়ার্ধে যোগ করা সময়ে শেষ গোলটি করেন লুইস সুয়ারেজ। যোগ করা সময়ের ৮ মিনিটে সুয়ারেজের সেই গোলটি অ্যাসিস্ট করেছেন মেসি। এই জয়ের পর মেজর লিগ সকারের (এমএলএস) ইস্টার্ন কনফারেন্সে শীর্ষস্থান আরও পাকাপোক্ত করলো মায়ামি। চলতি মৌসুমে ২৮ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে ৬২ পয়েন্ট দলটির।

- Advertisement -spot_img
- Advertisement -

সর্বশেষ

- Advertisement -
- Advertisement -spot_img